খেলা

সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯ (১২:২১)

এগিয়ে গেল ওয়েস্টইন্ডিজ

এগিয়ে গেল ওয়েস্টইন্ডিজ

ভারতের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ জিতে সিরিজে এগিয়ে গেল ওয়েস্টইন্ডিজ। ভারতের দেয়া ২৮৮ রানের জবাব ৮ উইকেট হাতে রেখেই টপকে যায় তারা। পুরো ৫০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ২৮৭ রান করতে সমর্থ হয় ভারত।

এরপর এই রান তাড়া করতে নেমে ৪৭ ওভার ৫ বল খেল ২ উইকেট হারিয়ে ওয়েস্ট ইন্ডিজ করে ২৯১ রান। ক্যারিবিয়ানদের হয়ে সেঞ্চুরি হাঁকান ওপেনার সাই হোপ ও সিমরন হেটমায়ার। ১৫১ বল খেলে সাই হোপ করেন ১০২ রান।

অপরদিকে ১০৬ বল খেলে ১৩৯ রান করেন হেটমায়ার। টসে হেরে প্রথমে ব্যাট করতে নামে ভারত। তবে শেলডন কটরেলের বোলিং তোপে পরে ২৫ রানেই ২ উইকেট হারিয়ে বসে তারা। এরপর ৮০ রানের মাথায় তৃতীয় উইকেটের পতন হয় তাদের।

এর মধ্য দিয়ে গত জুলাইয়ে ইংল্যান্ডর মাটিতে অনুষ্ঠিত হওয়া বিশ্বকাপের পর প্রথমবারের মতো ভারতের প্রথম তিন ব্যাটসম্যানের কেউ হাফসেঞ্চুরি না করেই আউট হন। তবে ৩ উইকেট হারানোর পর শিরিষ আইয়ার ও ঋসভ পন্ত মিলে ১১৪ রানের পার্টনারশিপ গড়ে তোলেন। আউট হওয়ার পন্ত করেন ৭১ রান। অপরদিকে আইয়ার করেন ৭০ করেন। এদুজনের পার্টনারশিপে ২৮৭ রান তুলতে সমর্থ হয় ভারত।

ভারতীয় ব্যাটসম্যানরা হতাশ করার পর হতাশ করেন বোলাররাও। বিশেষ করে স্পিনাররা। উইন্ডিজের বিপক্ষে করা ৪৭ ওভার ৫ বলের মধ্যে ৩৩ ওভারই করেন তারা। কিন্তু কেউ কোনো উইকেট তুলে নিতে পারেননি। উইন্ডিজ যে দুটো উইকেট হারিয়েছে তার মধ্যে ১টি করে উইকেট তুলে নেন দিপক চাহার ও মোহাম্মদ শামী।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

শ্বাসরুদ্ধকর ম্যাচে চট্টগ্রামকে বিদায় করে ফাইনালে রাজশাহী

মেসিদের নতুন কোচ সেতিয়েন

ক্রিকেট বোর্ড বললে এখনই অধিনায়কত্ব ছেড়ে দেব: মাশরাফি

রাজশাহীকে গুঁড়িয়ে ফাইনালে খুলনা

বিসিবির কেন্দ্রীয় চুক্তির বাইরে মাশরাফি

অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যানচেস্টার সিটির উড়ন্ত জয়

চট্টগ্রামকে টপকে শীর্ষে রাজশাহী

নিউজিল্যান্ড সফরের আগে বড় ধাক্কা ভারতের

সর্বশেষ খবর

ইসি চাইলে ভোট পেছাতে পারে: কাদের

ভোলার দুর্গম চরের বিদ্যালয়ে ই-এডুকেশন সেবা উদ্বোধন করলেন জয়

টিএসসিতে ছাত্রদলের বিক্ষোভ, নির্বাচন পেছানোর দাবি

সোলাইমানি হত্যার পর ইসরাইলে প্রথম রকেট হামলা