খেলা

বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯ (১০:৪১)

বার্সার কাছে হেরে ইন্টার মিলানের বিদায়

বার্সার কাছে হেরে ইন্টার মিলানের বিদায়

লিওনেল মেসি-জেরার্ড পিকে বিহীন বার্সেলোনার কাছে হেরে চ্যাম্পিয়নস লিগ থেকে ছিটকে গেল ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। অন্যদিকে ঘরের মাঠে স্লাভিয়া প্রাগের বিপক্ষে জয়ে ‘এফ’ গ্রুপ থেকে শেষ ষোলোতে বার্সেলোনার সঙ্গী হয়েছে জার্মান ক্লাব বরুসিয়া ডর্টমুন্ড। মঙ্গলবার রাতে ইন্টারের মাঠ সান সিরোতে ২-১ ব্যবধানের জয় পেয়েছে ভালভার্দের দল।

নিজেদের প্রথম ৫ ম্যাচ থেকে ১১ পয়েন্ট নিয়ে আগেই শেষ ষোলোর টিকিট কেটে রেখেছিলো স্প্যানিশ জায়ান্টরা। এ মৌসুমের ‘ডেথ গ্রুপ’ এই গ্রুপের অন্য দুই দল ইন্টার মিলান ও বরুশিয়া ডর্টমুন্ড ৭ পয়েন্ট করে নিয়ে সমান আশায় বাঁচিয়ে রেখেছিলেন। গতকাল রাতে ডর্টমুন্ড নিজেদের পয়েন্ট ১০ করে ফেললেও ৭ পয়েন্ট নিয়েই বিদায় নিতে হলো ইন্টার মিলানকে। গ্রুপের অপেক্ষাকৃত দুর্বল দল স্লাভিয়া প্রাগের সংগ্রহ শেষ পর্যন্ত ২ পয়েন্ট।

কঠিন সমীকরণের ম্যাচে ২৩ মিনিটে গোল হজম করে বসেন কন্তের শিষ্যরা। বার্সাকে এগিয়ে দেন চ্যাম্পিয়নস লিগে প্রথম ম্যাচ খেলতে নামা কার্লেস পেরেজ। তবে প্রথমার্ধেই সেই গোল পরিশোধ করে আশা জাগিয়ে রেখেছিলেন রোমেলু লুকাকু। ৪৪ মিনিটে বার্সার জালে বল জড়ান এই বেলজিয়ান ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধে আরো মরিয়া হয়ে ওঠে ইন্টার মিলান। কিন্তু ভাগ্য তাদের সাথে ছিলো না। লাওটারো মার্টিনেজের দুটি গোল অফসাইডের কারণে নষ্ট হয়। উল্টো ৮৬ মিনিটে লুইস সুয়ারেজের কাছ থেকে বল পেয়ে ডি-বক্সের সামান্য বাইরে থেকে নিচু শটে ইন্টার গোলরক্ষককে পরাস্ত করেন বদলি খেলোয়াড় আনসু ফাতি। সদ্য ১৭ পেরোনো এই ফরোয়ার্ড মাঠে নেমেছিলেন তখন দুই মিনিটও হয়নি। চ্যাম্পিয়নস লিগে ফাতির এটি তৃতীয় ম্যাচে প্রথম গোল।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

শ্বাসরুদ্ধকর ম্যাচে চট্টগ্রামকে বিদায় করে ফাইনালে রাজশাহী

মেসিদের নতুন কোচ সেতিয়েন

ক্রিকেট বোর্ড বললে এখনই অধিনায়কত্ব ছেড়ে দেব: মাশরাফি

রাজশাহীকে গুঁড়িয়ে ফাইনালে খুলনা

বিসিবির কেন্দ্রীয় চুক্তির বাইরে মাশরাফি

অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যানচেস্টার সিটির উড়ন্ত জয়

চট্টগ্রামকে টপকে শীর্ষে রাজশাহী

নিউজিল্যান্ড সফরের আগে বড় ধাক্কা ভারতের

সর্বশেষ খবর

ইসি চাইলে ভোট পেছাতে পারে: কাদের

ভোলার দুর্গম চরের বিদ্যালয়ে ই-এডুকেশন সেবা উদ্বোধন করলেন জয়

টিএসসিতে ছাত্রদলের বিক্ষোভ, নির্বাচন পেছানোর দাবি

সোলাইমানি হত্যার পর ইসরাইলে প্রথম রকেট হামলা