স্থানীয়/জনপদ

শনিবার, ৩১ আগস্ট, ২০১৯ (১০:৩০)

নরসিংদীতে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে সন্ত্রাসী’ নিহত

নরসিংদীতে ডিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে সন্ত্রাসী’ নিহত

নরসিংদীর মাধবদীতে গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত হয়েছেন। গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে মাধবদী পৌর এলাকার টাটাপাড়া মহল্লায় মিঠুনকে নিয়ে অভিযান চালালে তার সহযোগীরা গুলি বর্ষন করলে এ ঘটনা ঘটে বলে দাবি পুলিশের। এ সময় তাঁর তিন সহযোগীকে তিনটি আগ্নেয়াস্ত্র ও ৯ রাউন্ড গুলিসহ ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

নিহত মিঠুন টাটাপাড়া মহল্লার জাকির হোসেনের ছেলে। তাঁর বিরুদ্ধে হত্যা, অস্ত্র, বিস্ফোরক ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১২ টির অধিক মামলা রয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক আবদুল গাফফার (পিপিএম, বার) এর নেতৃত্বে একদল পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার নারায়ণগঞ্জের কাঞ্চন এলাকায় অভিযান চালিয়ে নরসিংদী জেলার শীর্ষ সন্ত্রাসী এবং অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসায়ী মাধবদী পৌর এলাকার টাটাপাড়া মহল্লার মিঠুন ও তাঁর সহযোগী সোহেলকে গ্রেপ্তার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্য মতে বিপুল পরিমান অবৈধ অস্ত্র উদ্ধারে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফার নেতৃত্বে উপপরিদর্শক আবদুল গাফফার ও একদল পুলিশ টাটাপাড়া এলাকায় অভিযান চালায়। আভিযানিক দলটি টাটাপাড়া এলাকার প্রবাসী রফিকুল ইসলামের বাউন্ডারি করা জমির কাছে পৌঁছালে আগে থেকে ওতপেতে থাকা মিঠুনের সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পরিকল্পিতভাবে অস্ত্রশস্ত্রসহ ডিবি পুলিশের উপর অতর্কিত হামলা চালায় ও এলোপাতাড়ি গুলি চালায়।

তখন পুলিশ পাল্টা গুলি ছুড়লে তারা পিছুহটে অন্ধকারে পালিয়ে যায়। এরইমধ্যে সহযোগী সন্ত্রাসীদের ছোঁড়া গুলিতে সন্ত্রাসী মিঠুন গুলিবিদ্ধ হয় ও হামলায় উপপরিদর্শক আবদুল গাফফারসহ পুলিশের তিনজন আহত হয়। পরে তাদেরকে আহত অবস্থায় নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মিঠুনকে মৃত ঘোষণা করে আর ডিবি পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়।

ইউটিউবে দেশ টেলিভিশনের জনপ্রিয় সব নাটক ও অনুষ্ঠান দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Desh TV YouTube Channel

এছাড়াও রয়েছে

সুন্দরবনে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৪ বনদস্যু নিহত

হবিগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামি নিহত

চট্টগ্রামে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত

টাঙ্গাইলে অন্তঃসত্ত্বা নারী ও ৪ বছরের শিশুকে কুপিয়ে হত্যা

টেকনাফে 'বন্দুকযুদ্ধে' রোহিঙ্গাসহ নিহত ২

ট্রেনের ব‌গি লাইনচ্যুত, কিশোরগঞ্জ-ময়মন‌সিংহ রুটে ট্রেন চলাচল বন্ধ

রামপুরায় পোশাক শ্রমিকদের বিক্ষোভ, সড়ক অবরোধ

চাঁদপুরে বজ্রপাতে একই পরিবারের ৪ জনের মৃত্যু

সর্বশেষ খবর

বিসিসিআইয়ের সভাপতি হলেন সৌরভ গাঙ্গুলী

মানবতাবিরোধী অপরাধে গাইবান্ধার ৫ রাজাকারের মৃত্যুদণ্ড

মধ্যপ্রাচ্যে প্রভাব বাড়াতে সৌদি সফরে পুতিন

ফিলিস্তিনি গভর্নরসহ ২ কর্মকর্তাকে গ্রেফতার করেছে ইসরায়েল